মুভি ডাউনলোড-এর সব থেকে সেরা ওয়েবসাইট-এর নাম কী?

মুভি ডাউনলোডের সব থেকে সেরা ওয়েবসাইটটি আপনি এখন ফ্রী তে ব্যবহার করতে পারবেন এই ফ্রি ভার্সনটি এখন বিটা ভার্সনে আছে তাই আপনি প্রথম বার আপনার কাঙ্খিত ছবিটি নাও পেতে পারেন তবে আমার একটা জিনিস ভালো লেগেছে যে এখানে আপনি যদি কোনো মুভি না পান।

তবে সেখানে কমেন্ট করলেই ২৪ ঘণ্টার ভিতর আপনি যে মুভিটি ডাউনলোড করার জন্য  খুঁজছেন এবং কি কমেন্টে লিখবেন সেই মুভিটা আপনার কমেন্ট সাইটেই পেয়ে যাবেন  এর জন্য এই সাইটে লিংকটা অনেকেই খুঁজে থাকেন আশা করি আপনিও এই লিংকটি আমাদের এই আর্টিকেল এর মাধ্যমে পেয়ে যাবেন।

সব ধরনের মুভি, নামানোর জন্য সবথেকে ভালো অ্যাপ কোনটি

নতুন নতুন চলচ্চিত্র বিনামূল্যে এবং সহজে ডাউনলোড করার উপায় কী উপায় হচ্ছে সব ধরনের মুভি নামানোর জন্য সবথেকে ভালো অ্যাপস আর আপনারা অ্যাপসের মাধ্যমে নতুন নতুন চলচ্চিত্রের বিনামূল্যে মুভি সহজেই ডাউনলোড করার উপায় খুঁজে পাবেন ।

যার মধ্যে মুভি ডাউনলোডের সব থেকে সেরা ওয়েবসাইটের নাম গুলো আমরা এর আর্টিকেল এর মাধ্যমে আপনাকে দিব এবং কি আপনি চাইলে এই আর্টিকেল ভালোভাবে পড়ে আপনি এই অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোন এবং কি কম্পিউটার যেকোন ডিভাইস থেকে ডাউনলোড করতে পারেন।

যার মধ্যে আপনাদের জন্য থাকবে আকর্ষণীয় কিছু লিংক যে লিংকগুলো ব্যবহার করে আপনারা অবশ্যই নতুন নতুন চলচ্চিত্রের নতুন নতুন মুভি গুলো রিলিজ হওয়ার পর আপনারা এই সাইট গুলো তে এই অ্যাপসের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

মুভি ডাউনলোড সাইট-এর  লিংক

কিভাবে আমি আনকাট ফুল মুভি ডাউনলোড করতে পারি এই বিষয় নিয়ে আজকে আমি আপনাদের মাঝে এ টু জেট আলোচনা করব আপনারা কিভাবে মুভি ডাউনলোড সাইটের লিংক গুলো খুজে পাবেন।


এ সম্পর্কে আপনি জানতে চাইলে অবশ্যই আমাদের সাথে থাকুন আপনার যদি আর্টিকেলে শুধু লিংক খুঁজেন তাহলে অবশ্যই আপনাদের বুঝতে কঠিন হবে আপনার আর্টিকেলটি ভালোভাবে পড়ুন তাহলেই আপনারা বুঝতে পারবেন যে মুভির লিংক গুলো কিভাবে সংগ্রহ করা যায়।


এবং কিভাবে আপনারা ভাল রেজুলেশন এর এইচডি মুভি গুলো ডাউনলোড করতে পারবেন চায়না যেকোনো মুভি হোক না কেন আপনি চাইলে আমাদের সহযোগিতায় যেকোন মুভি ডাউনলোড করতে পারবেন যে কোন মুভি দেখার জন্য আমি কিছু ওয়েবসাইটের লিংক দিলাম সেগুলো থেকে আপনি খুব সহজে যে কোন মুভি সহজে দেখতে বা ডাউনলোড করতে পারবেন।


মুভি ডাউনলোড ওয়েবসাইট

  • কলকাতা বাংলা সিনেমার তালিকা
  • সমস্ত ডাব করা মুভি লিঙ্ক
  • সর্বশেষ ইংরেজি মুভি ডাউনলোড লিংক
  • সমস্ত হিন্দি মুভি
  • তামিল বাংলা মুভি
  • সর্বশেষ চায়না মুভি
  • জাপানি মুভি লিঙ্ক

 বাংলা মুভি ফ্রিতে ডাউনলোড

তাই আজকে আমি আপনাদের জন্য নিয়ে আসলাম কিছু Free bangladeshi movie download সাইট এই সব website থেকে আপনারা খুব সহজে Bangladeshi new movie download করতে পারবেন। তো বেশি কথা না বলে চলুন জেনে নেওয়া যাক কোনগুলো website থেকে আপনারা Free তে bangladeshi movie download করতে পারবেন।

কিন্তু আপনারা সহজেই যে অ্যাপের মাধ্যমে ডাউনলোড করুন যেমন ভিটমিট এবং টাইপিয়ন ও google ভিডিও বা ইউটিউব সবগুলার চেয়ে ভালো মানের মান-সম্মত ওয়েব সাইটের যে লিংকটি আছে সেই লিংকটি আমি আপনাদের মাঝে অবশ্যই তুলে দেবো।

সেই লিংকে আপনারা নিজেদের কাজে ব্যবহার করে অবশ্যই ভালো মানের ভিডিও ডাউনলোড করতে পারবেন যেখানে শুধু আপনার মোবাইল ফোনে চার্জ থাকতে হবে এবং ইন্টারনেট কানেকশন থাকতে হবে যদি আপনি কম্পিউটারে ডাউনলোড করেন তবে আপনার কম্পিউটারে অবশ্যই নেট কানেকশন থাকতে হবে তবে আপনি আমাদের এই লিংকটির মাধ্যমে বাংলা মুভি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।
চায়না মুভি ডাউনলোড সাইট

মুভি ডাউনলোড সাইট-এর জন্য ডাউনলোড লিংক কোথায় পাবো? অবশ্যই অবশ্যই আপনার হতাশ হওয়ার কিছুই নেই আপনি চাইলেই আমাদের এই ব্লগ সাইটে আপনি মুভি ডাউনলোড করার লিংক এর সাইট পেয়ে যাবেন ।


এবং কি যেকোনো ধরনের মুভি বিশেষ করে হলিউড বলিউড মুভি আপনি ডাউনলোড করতে পারেন এছাড়াও আপনি যেকোন ধরনের সফটওয়্যার খুব সহজে ডাউনলোড করতে পারেন যদি আপনি ওয়াইফাই অথবা ব্রডব্যান্ড লাইন ব্যবহার করে থাকেন।

তাহলে আপনারা অতি সহজে খুব দ্রুত মুভি ডাউনলোড করতে পারবেন আপনারা একটা ফুল ভালো রেজুলেশনের মুভি যদি ডাউনলোড করতে চান তাহলে যদি আপনার ওয়াইফাই লাইনে যদি ভালো সার্ভিস দিয়ে থাকে।

তাহলে আপনার একটি মুভি ডাউনলোড করতে খুব বেশি তে 10 থেকে 15 মিনিট সময় লাগতে পারে আপনি চাইলে মুভি ডাউনলোড করে দেখতে পারেন এবং এমনিতেও মোবাইলের মাধ্যমে দেখতে পারবেন।

 সকল প্রকার মুভি ডাউনলোডের ওয়েবসাইট



এমন কোনো ওয়েবসাইট আছে কি যেখান থেকে মুভি ডাউনলোড করা যায়? হ্যাঁ এমন কোন ওয়েবসাইট আছে যেখান থেকে আপনি চাইলে সকল প্রকার মুভি ডাউনলোড ওয়েবসাইট লিংক খুজে পাবেন তার জন্য হচ্ছে গুগল ওয়েবসাইট।

যেখান থেকে আপনার মন চাওয়া যেকোনো মুভির নাম লিখে সার্চ করে আপনি ওয়েবসাইট লিংক খুঁজে পাবেন এবং যেকোনো

সিনেমা ডাউনলোড করার জন্য অনেক BDIX ওয়েব সাইট বা FTP সার্ভার আছে তবে সব সার্ভার সব Internet Service Provider (ISP) এর কানেকশন হতে এক্সেস করা যায় না।

তাই আপনার কম্পিউটার বা মোবাইল হতে কোন কোন BDIX ওয়েব সাইট বা FTP সার্ভার ব্যবহার করতে পারবেন তার তালিকা পেতে Online BDIX Server Tester দিয়ে স্ক্যান করে দেখে নিতে পারেন।

আমি নিচে বিদেশি হাই- রেজুলেশন মুভি ডাউনলোড ও সাবটাইটেলস উপভোগ করার বিষয়ে সহজ ও তিন মিনিটের একটি ছোট ভিডিও টিউটরিয়ালের লিংক দিলাম সময় পেলে দেখুন ও সিনেমা প্রেমী বন্ধুদের মধ্যে শেয়ার করুন।

নতুন কোনো মুভি আসার পরে সেটা সবার আগে ডাউনলোড করে দেখার একটা আলাদাই জোস তাই না? তাই আমি আপনাদের মাঝে কিছু লিংক দিলাম আপনার এই লিংকের মাধ্যমে চেষ্টা করেন অবশ্যই সফলতা পাবেন।

প্রথমে Google এ সার্চ করবেন hdhub4u এটা লিখে।

এরপর প্রথমে যে সাইট টা আসবে সেটা ক্লিক করবেন।

তবু যদি আপনাদের মন মতন না হয় তাহলে আমি আবারও আরেকটি লিংক আপনাদের জন্য দিয়ে দিচ্ছি সেটা আপনারা অবশ্যই google এ গিয়ে আমার এখান থেকে কপি করে নিয়ে সার্চ করে দেখুন অবশ্যই মুভি ডাউনলোড করতে পারবেন।




আর একটি খুব ভালো সাইট হল "skymovieshd" এটাও Google এ সার্চ করলেই পেয়ে যাবেন।
ধন্যবাদ।।

আপনাদের মাঝে যে ধরনের সাইটগুলো তুলে ধরলাম সেগুলো অবশ্যই আপনারা যদি এখান থেকে কপি করে নিয়ে গুগলে সার্চ করেন তাহলে অবশ্যই আপনারা হাই রেজুলেশনের মুভিগুলো ডাউনলোড করতে পারবেন।




এবং দেখতে পারবেন আপনারা চাইলে আরো যদি লিংক খুঁজে থাকেন তাহলে আমার এই সাইডে আরো অনেকগুলো আর্টিকেল আছে সেগুলোতে অনেক গুলো ছবির লিংক দেওয়া আছে সেই ছবিগুলোর লিংক সংগ্রহ করে আপনারা সহজেই মুভি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।

*

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

ad

add_action('wp_footer', function(){ if(!is_single()) return; ?>