ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস= প্রেমিক, প্রেমিকা শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস ও মেসেজ

আপনার ভালোবাসার মানুষের জন্মদিন  তাহলে আপনার উচিত তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় জানানো আমাদের এখান থেকে চমৎকার জন্মদিনের শুভেচ্ছা বার্তা সংগ্রহ করতে পারবেন এবং আপনার প্রিয়জনকে পাঠাতে পারবেন আমাদের ওয়েবসাইট জন্মদিনের শুভেচ্ছা বার্তা কন্টেন।


জন্মদিন মানুষের জীবনের বিশেষ একটি দিন বিভিন্ন মানুষ বিভিন্নভাবে জন্মদিন উদযাপন করে থাকে জন্মদিনের সবচাইতে আকর্ষণীয় উপহার হলো জন্মদিনের শুভেচ্ছা আর সেটা যদি হয় প্রিয়জনের জন্মদিনে প্রিয়জনের কাছ থেকে তাহলে তো কথাই নেই।


আজকে আমার সবচেয়ে প্রিয় মানুষটির জন্মদিন, আর সেই হচ্ছে তুমি যেদিন থেকে তুমি আমার জীবনে এসেছ আমার প্রতিটি মুহূর্তে তুমি সুন্দর করেছো আজকে আমার অনেক আনন্দের দিন কারণ আজকের দিনের জন্য তোমাকে আমি পেয়েছি ।শুভ জন্মদিন আমার ভালোবাসার মানুষ।



প্রিয় আজকের এই শুভক্ষণে পৃথিবী যেন আনন্দময়ী ও লাবণ্যে সুশোভিত হয়ে সজ্জিত হয়েছে কারণ আজকে তোমার জন্মদিন  এবং জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা নাও আমাকে কথা দাও চিরকাল আমার ভালোবাসার মানুষ হয়ে থাকবে আমার চলার পথে আমার সাথী হবে এবং শুধু আমাকে ভালবাসবে।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

 ওগো বন্ধু, ওগো প্রিয়তম সাথী আজকের দিনে তুমি নামক সূর্যের উদয় হয়েছিল যার অসীম আলোয় আলোকিত হয়েছে আমার পুরো পৃথিবী।


 ধন্য করেছো আমার মন এ জীবন তোমার আলোয় আলোকিত আজকের এই জন্মদিনে তোমাকে জানাই শুভেচ্ছা শুধু একটাই প্রার্থনা তুমি শুধু আমার।।


আর সবচেয়ে মজার ব্যাপার হলো এখন আর কারো জন্মদিনের তারিখ মুখস্ত করার প্রয়োজন হয়  না, আপনার ভালোবাসার মানুষ যদি ফেসবুক ফ্রেন্ড লিস্টে থাকে


এবং ফেসবুক প্রোফাইলে তার জন্মদিন দেওয়া থাকে তাহলে স্বয়ংক্রিয়ভাবে আপনার কাছে জন্মদিনের নোটিফিকেশন পৌঁছে যায় এখন মানুষ মোবাইলে এসএমএস এর চাইতে ফেসবুক স্ট্যাটাস দিয়ে প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বেশি পছন্দ করে।


প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর মাধ্যম

আমার নিরুপমা জান কলিজা যার অসীমে পেয়েছি গো তোমায়এই শুভক্ষণ দিয়েছে যে ধরা, শুভ জন্মদিন ওগো ,তাইতো পুষ্প মূল্য তোমাকে সমর্পিত করে তোমাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা।

তোমার অসীম করুণা, ভালোবাসা ও বিনয়ে ধন্য হোক এই  জীবন, প্রিয়তমা জন্মদিনের এই শুভক্ষণে ভালোবাসার অর্ঘ্য গ্রহণ করো তুমি অক্সিজেন,প্রাক্তন প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা দুজনের মাঝে ভুল বোঝাবুঝি বা ছোট্ট কোন কারণে বিভেদ সৃষ্টি হয় ফলশ্রুতিতে সম্পর্ক ভেঙে যায়।


ভালোবাসার সম্পর্ক না থাকলেও আলাদা একটা টান থাকে প্রাক্তন এর প্রতি ওগো প্রিয়তমা রয়ে গেল আমার অক্সিজেন আগেকার দিনে মানুষ চিঠি লিখে প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাতো  চিঠির যুগ অনেক আগেই শেষ হয়ে গেছে।


আপনার প্রাক্তন প্রেমিকার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে স্মরণ করিয়ে দিতে পারেন আপনি এখনো তার কথা ভাবেন। কিংবা তাকে এটা বোঝাতে পারেন আপনি এখনো তার জন্য অপেক্ষা করেন। এজন্য আপনি সুন্দর ভালোবাসায় পরিপূর্ণ জন্মদিনের শুভেচ্ছা তাকে পাঠাতে পারেন।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও এসএমএস

আজকে তোমার বিশেষ দিন মনে পড়ে জন্মদিনে তোমাকে গোলাপ দিয়েছিলাম তোমার দেয়া চিঠি এখনো রয়ে গেছে আমার কাছে  আমি জানি আমার দেওয়া ফুলের শুকনো পাপড়ি রাখনি তুমি থাকবেই বা কেন বল? আশা করি তোমার ভবিষ্যৎ জীবন সুন্দর হবে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।


ভুল মানুষের জীবনেই হয়  আমিও হয়তো ভুল করেছিলাম, কিন্তু তুমি পারতে আমাকে ক্ষমা করে দিতে, আজকের জন্মদিনে তোমার কাছে একটাই চাওয়া, ফিরে এসো হে প্রিয়তমা। আমি তোমাকে অনেক ভালোবাসি জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা

হঠাৎ তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বাস করো তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায় শুভ জন্মদিন প্রিয়।


তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন,সারাজীবন ঠিক এভাবেই হাসি খুশি থেকো.হ্যাপি বার্থডে ডিয়ার প্রিয়তমা শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।


তোমাকে আরও শত শত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শত শত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেধে রাখে,তোমার ঐ নিষ্পাপ চোখের চাহনি আমায় বিমোহিত করেছে প্রিয়া, তোমার ওই মায়াবী হাসিতে আমি মুগ্ধ।


তোমায় দেখলে মনে হয়, এতো কোনো মানুষ নয়,যেন স্বর্গ থেকে নেমে আসা কোনো পরী জগতের সমস্ত সৌন্দর্য দিয়ে যেন বিধাতা তোমায় গড়েছে আপন হাতে, তোমার সৌন্দর্যের প্রেমে আমি বারবার পড়তে চাই, শুভ জন্মদিন ডিয়ার।


এক্স / প্রাক্তন প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস


তুমি আমায় বেঁচে থাকার মানে শিখিয়েছো, সৃষ্টিকর্তা তোমার জন্য গড়েছে আমাকে নিজ হাতে সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখতে চাই তোমায় শুভ জন্মদিন ডেয়ার, ভালোবাসা নিও প্রিয়তমা।


পৃথিবীর সমস্ত সুখ বিধাতা আমায় দিয়েছে,তোমায় আমার জীবন দিয়ে তোমাকে ছাড়া  এক মুহূর্ত বাঁচতে পারিনা প্রিয়তমা জানিনা কিভাবে উইশ করবো! শুধু বলছি, অনেক অনেক ভালোবাসি তোমায় আর  যতদিন বাচবো ততদিন ভালোবাসা।


তুমি চলে গেছো এক কুয়াশার চাদর ঢাকা সকালে হাজার বার ডেকেছিলাম তুমি ফিরে তাকানোর প্রয়োজন মনে করনি তখনো চেয়েছিলাম তুমি শুধু ভালো থেকো আজ ও ঠিক একি ভাবে চাই তুমি ভালো থাকো,,,বেচে থাকো হাজার বছর।


আজ আমার স্বপ্নপুরুষের জন্মদিন,যাকে আমি কল্পনায় বাস্তবে সব সময় মনের ঘরে রাখি সুন্দর ও শুভ হোক তোমার আগামী দিনের পথচলা, সাফল্য বয়ে আসুক তোমার প্রতি পদক্ষেপে।হ্যাপি বার্থডে মাই ডেয়ার প্রিয়তমা স্বপনের স্মরণে প্রতিক্ষনে মনে রেখো আমাকে।


তোমার সহজ সরল আচরণ আমায় বারবার মুগ্ধ করে, তোমার ভালোবাসা আমায় উদাসী করেছে যতদিন বেঁচে থাকবো ততদিন আমি নতুন করে তোমার প্রেমে পড়তে চাই, শুভ জন্মদিন ডিয়ার প্রিয়তমা।


 বসন্তের কোকিলের কুহু কুহু সুর, চারিদিকে রঙ বেরঙের ফুলের সমারোহ আর আমার অফুরন্ত ভালোবাসা নিয়ে তোমায় জানাই জন্মদিনের শুভেচ্ছা, হাজার বছর বেঁচে থাকো, ভালোবাসায় ভরে উঠুক তোমার জীবন হ্যাপি বার্থডে মাই প্রিয়তমা।


রোমান্টিক ভালবাসার  মানুষ

গোধূলির সান্ধায় আধো আলো আধো ছায়ায় ভালোবাসা দিয়ে লুকোচুরি খেলবো প্রিয়?আজ চাঁদটা বলেছে ও একটু বেশি আলো দিবে ছাদের সন্ধ্যা মালতির পাশে বসে মোহ মোহ ভালোবাসার গন্ধে তুমি আমি মিলে জসনার আলোতে ভিজবো এই শুভ জন্মদিনে প্রিয়তমা।


 আজ আমি অনেক খুশি জানো বিধাতার কাছে চাওয়া এই দিনটি আমি বার বার শতবার, হাজার বার ফিরে পেতে চাই তোমার মুখের মায়ায় হারাতে চাই প্রিয় বার বার, সব দুঃখের সঙ্গি হয়ে থাকবো তোমার পাশে প্রিয়তমা।


শুভ জন্মদিন “প্রিয়” জানো প্রিয় আজকের পৃথিবীটা অন্যরকম সুন্দর করে সেজেছে ,আজকের সকালের রোদটার মিষ্টিটা একটু অন্যরকম তোমার জন্মদিন বলে প্রিয়তমা,আমি আজ পৃথিবীর সবচেয়ে সুখী জানো কারণ এই দিনটির জন্য তোমাকে পেয়েছি।


 তোমার ভালোবাসা দিয়ে ভরিয়ে রেখো সারাজীবন আজকের আকাশের  মিষ্টি ভালোবাসা অনেক অনেক শুভেচ্ছা প্রিয় তোমার জন্মদিন বলে, আমায় আজ আকাশ বলেছে বৃষ্টি দিবে সেই ভালোবাসার বৃষ্টিতে আমরা ভিজবো।


তোমার জন্য আমার কাছে অনুভূতি প্রকাশ করার মতো কোন শব্দ নেই তবুও পৃথিবীকে আজ চিৎকার করে বলতে ইচ্ছে করছে এই শুভদিনে ভালোবাসি ভালোবাসি ভালোবাসি।

উপসংহার

আর নতুন করে কিছু বলার নেই ভালোবাসা মানেই হচ্ছে ভালোবাসা যা মানুষের জীবনে শুধু স্বপ্ন আর আশা দিয়ে পৃথিবীটা  গুটিয়ে নিতে পারে একেই বলে ভালোবাসা ।


ভালোবাসা  মানে হচ্ছে  নিজের অক্সিজেনকে অন্যের জীবনে সেট করা তাই আপনারাও অবশ্যই আপনাদের মনের ভাষায় প্রিয় তোমাকে চিঠি লিখুন তাই বা. মোবাইলে লেখন বা কাগজে লিখুন আপনার মন দিয়ে শুধু আপনি মনের ভাষাটুকু বোঝানোর চেষ্টা করুন  তাহলে সবকিছুই আপনার ভালোবাসা আপনার প্রিয়তমা জীবনের মূল্যবোধ টুকু আপনার জীবনের অংশ হয়ে যাবে।


*

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

ad

add_action('wp_footer', function(){ if(!is_single()) return; ?>