নতুন ইংলিশ মুভি ডাউনলোড অ্যাপস ও ওয়েবসাইট লিংক

 আপনারা কি নতুন ইংলিশ মুভি ডাউনলোড অ্যাপস ও ওয়েবসাইট সম্পর্কে জানতে ইচ্ছুক তাহলে অবশ্যই আমার এই আর্টিকেল এর সাইটে আপনাদের মনোযোগ সহকারে আমার  ব্লগ  আর্টিকেল টি খুব ভালোভাবে পড়েন এবং নতুন ইংলিশ মুভি ডাউনলোড অ্যাপস ওয়েবসাইট সম্পর্কে আমি যে আলোচনা করব সে সম্পর্কে অবশ্যই আপনারা অবগত না…..


তাই আমি আজকে আপনাদের জন্য নতুন ইংলিশ মুভি ডাউনলোড করা সম্পর্কে অনেকগুলো ওয়েবসাইট ও লিংক কিভাবে ব্যবহার করবেন সে সম্পর্কে আলোচনা করব আর আপনারা  ওই অ্যাপস গুলোর মাধ্যমে নতুন ইংলিশ মুভি ডাউনলোড করতে পারবেন এবং পুরাতন ইংলিশ মুভি গুলো ডাউনলোড করতে পারবেন ও দেখতে পারবেন। 


তাই আমি আপনাদের জন্য নিচে  আর্টিকেলের মাধ্যমে ডাউনলোড করার সিস্টেম বলে দিব কিভাবে ডাউনলোড করতে হবে সে সম্পর্কে দেখিয়ে দিব আপনারা মনোযোগ সহকারে নতুন ইংলিশ মুভি ডাউনলোড অ্যাপস ওয়েবসাইট লিংক সম্পর্কে জানার জন্য ধাপে ধাপে আমার আর্টিকেল টি সম্পূর্ণ পড়ুন।


 আপনার অ্যান্ড্রয়েড মোবাইল যদি থেকে থাকে তাহলে সে মোবাইলে দ্বারা আপনি যেকোন গুগল প্লে স্টোর থেকে মুভি ডাউনলোড অ্যাপস নামিয়ে ইন্সটল করতে পারেন সেই ইন্সটল এপ্স এর মাধ্যমে আপনি যে কোন মুভি ডাউনলোড করতে পারেন সরাসরি ফোনের মেমোরিতে তারপর আপনি নিজের মতো করে দেখতে পারবেন।

 ইংলিশ মুভি ডাউনলোড লিংক

আপনি মুভির লিংক খুঁজছেন তাহলে অবশ্যই ইংলিশ মুভি ডাউনলোড লিংক সম্পর্কে আপনাকে অনেকগুলো তথ্য জানাবো যে তথ্যগুলো সম্পর্কে আপনি জানার পর নিজে থেকেই ইংলিশ মুভি ডাউনলোড লিংক খুঁজে পাবেন এবং সেই লিংকের সাহায্যে আপনি ডাউনলোড করতে পারবেন।


তবে হ্যাঁ যে কোন লিংক ব্যবহার করে আপনি এইচডি ফুল কালার রেজুলেশন মুভি গুলো ডাউনলোড করতে পারবেন না কেননা আপনি যদি কালারফুল এইচডি মুভি ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই আমাদের আর্টিকেলের সাইটে থাকা লিংকগুলো ব্যবহার করে এইচডি ফুল কারা মুভি ডাউনলোড করতে পারবেন।


এবং আপনি লিংকের সাহায্যে মুভি রেজুলেশন গুলো আপনি নিজে দেখে সেট করে মুভি ডাউনলোড করতে পারবেন এবং কি একটি মুভি কতটুকু এমবি খাবে কতটুকু রেজুলেশন আপনার জন্য প্রয়োজন সেই প্রয়োজনে সেটআপ করে আপনি নিজেই নিজের মোবাইল ফোনে ডাউনলোড করতে পারবেন।


 ইংলিশ মুভি ডাউনলোড লিংক আমরা আপনাদের ব্যবহারের জন্য অবশ্যই দিব ও ডাউনলোড করার যে সিস্টেম কিভাবে লিংক আসবে কিভাবে কি লিখে সার্চ করবেন সে সম্পর্ক আপনাদেরকে আলোচনার মাধ্যমে জানাবো অবশ্যই আপনি ডাউনলোড সম্পর্কে জানার জন্য আমাদের এই আলোচনাটুকু খুবই ভালোভাবে পড়েন।

মুভি ডাউনলোড অ্যাপস

মুভি ডাউনলোড অ্যাপস আপনারা ব্যবহার না করে থাকলে অবশ্যই আপনাদের জন্য ব্যবহার করার সিস্টেম জানাবো কারণ আপনারা মুভি ডাউনলোড করার অ্যাপস এর মাধ্যমে যে কোন মুভি আপনারা ডাউনলোড করতে পারবেন হয়তো বা একই  অ্যাপস থেকে সবগুলো মুভি ডাউনলোড হবে না।


কিন্তু আপনারা চাইলে যে কোন   অ্যাপস এর মাধ্যমে ডাউনলোড না হলে সেই অ্যাপস থেকে শেয়ার করে আরেকটি  অ্যাপস নিয়ে আপনি ডাউনলোড করতে পারবেন সে জন্য আপনাকে অবশ্যই কয়েকটি মুভি ডাউনলোড অ্যাপস ডাউনলোড করতে হবে এবং কি কি মুভি আপনি ডাউনলোড করবেন কোন কোন  অ্যাপ এর মাধ্যমে তা অবশ্যই আপনাকে জানাবো।

মুভি ডাউনলোড অ্যাপস এর নাম গুলো আপনাদের জন্য তুলে ধরবো আপনার মোবাইল ফোনে ইন্সটল করে মুভি ডাউনলোড করবেন যেমন ভিটমেট, ইউটিউব, ভিডিও প্লেয়ার, ম্যাক্স প্লেয়ার, এই ধরনের অ্যাপস ব্যবহার করে আপনারা যে কোন মুভি ডাউনলোড করতে পারবেন এবং কি আপনারা নতুন কোন মুভি রিলিজ হলে সেই মুভি গুলো আপনারা এই অ্যাপস গুলোর মধ্যে অবশ্যই পাবেন।


অবশেষে অ্যাপস যদি ইনস্টল করা না বুঝে থাকেন তাহলে অবশ্যই আপনাকে প্রথমে জিমেইল অ্যাকাউন্ট  দাঁড়া একটি প্লে স্টোর একাউন্ট খুলতে হবে সেই অ্যাকাউন্ট এর মাধ্যমে আপনি প্লে স্টোর অ্যাপসটি ব্যবহার করে  যেকোনো  অ্যাপস ডাউনলোড করে ইন্সটল করতে পারবেন।


আপনার মোবাইল ফোনে তারপর সেই  ইনস্টল করা অ্যাপস এর   মাধ্যমে যে কোন মুভি ডাউনলোড করতে পারবেন।

মোবাইলে মুভি ডাউনলোড

আপনি কি মোবাইলে মুভি ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই আমাদের  সাজেশনে আপনি এইচডি ফুল মুভি ডাউনলোড করতে পারবেন আপনার মোবাইল ফোনে তবে হ্যাঁ আপনার মোবাইল ফোনে থাকতে হবে নেটওয়ার্ক কানেকশন  সেই নেটওয়ার্ক কানেকশন রেজুলেশন যদি ভালো থাকে তবে আপনি ভালো রেজুলেশনের মুভি দ্রুত ডাউনলোড করতে পারবেন।


আপনার বাসায় যদি ওয়াইফাই কানেকশন নেওয়া থাকে তাহলে আপনি নিশ্চিন্তাই খুব ভালোভাবে ইউএসডি  ফুল কালার মুভি ডাউনলোড করতে পারবেন সেটা হিন্দি মুভি হোক বা যে কোন মুভি আপনি খোঁজার জন্য আপনার মোবাইলে গুগল স্টোরে গিয়ে আপনি সার্চ করুন যেকোনো আপনার মনের মত মুভির নাম লিখে।

এরপর আপনি মোবাইলে মুভি ডাউনলোড করতে চাইলে আপনি মুভি নাম লিখে সার্চ করুন তারপর অবশ্যই আপনাকে নিচে  খেল করতে হবে  নিচে দেখতে পারবেন মুভি ডাউনলোড করার এমবি রেজুলেশন আপনি কত রেজুলেশনে ডাউনলোড করতে চান সে সম্পর্কে নিচে সিস্টেম করা আছে আপনি যত রেজুলেশনে ডাউনলোড করতে চান আপনি নির্দিষ্ট করে দিন।


মোবাইলে মুভি ডাউনলোড করার পর আপনি যদি খুব সুন্দর ভাবে  মুভি দেখতে চান তাহলে অবশ্যই আপনাকে যে কোন একটি এপস এর মাধ্যমে দেখতে হবে এবং যে অ্যাপসের মাধ্যমে আপনি দেখলে খুব  ভালোভাবে দেখতে পারবেন সেটির নাম হচ্ছে ম্যাক্স প্লেয়ার এই এপস এর মাধ্যমে আপনি মুভিকে টেনে টেনে দেখতে পারবেন এবং কি সাউন্ড কমানো বাড়ানোর জন্য আপনার খুবই সুন্দর জনাব সিস্টেম করা আছে তাই অবশ্যই  আপনার ম্যাক্স প্লেয়ার ঠিক হবে ভালো লাগবে।

মুভি দেখার অ্যাপস ডাউনলোড

মুভি দেখার অ্যাপ সম্পর্কে জানতে চাইলে আপনি অবশ্যই মুভি দেখার অ্যাপস আমাদের এই ওয়েবসাইটের লিংক থেকে নিতে পারবেন অ্যাপস এর মাধ্যমে মুভি দেখতে হলে আপনাকে অবশ্যই অ্যাপসটি আপনার কম্পিউটার হোক তাই বা মোবাইল ফোন হোক সেখানে ইন্সটল করতে হবে ইন্সটল করতে আপনার কোন জিমেইল এর প্রয়োজন হবে না।


এবং কোন ফোন নম্বরের প্রয়োজন হবে না অ্যাপস ইন্সটল করার জন্য শুধুমাত্র প্রয়োজন হবে আপনার ফোনে যে কোন নেটওয়ার্ক সিস্টেম থাকা তুমি এখন ডাউনলোড করে নেট কানেকশন অফ করে ইন্সটল করতে পারবেন এবং ইনস্টল করার পর আপনি মুভি দেখতে পাবেন।


অথবা যে কোন আপনার মোবাইল ফোনে ক্যামেরা দ্বারা ভিডিও করা গুলো ভিডিও গুলো আপনি বাড়িয়ে দেখতে পারবেন এবং কি সহজে ব্রাইটনেস বাড়ানো কমানোর সিস্টেম দেওয়া আছে ও ভলিউম কমানো বাড়ানোর সিস্টেম দেওয়া আছে এবং মুভিটি টানার জন্য অনেক সুবিধা দিয়েছেন এই অ্যাপসটির মাধ্যমে।

অ্যাপসটির নাম হচ্ছে ম্যাক্স প্লেয়ার এই ম্যাক্স প্লেয়ার ব্যবহার করে আপনি অবশ্যই শান্তি মতো মুভি দেখতে পারবেন অথবা মুভি রেজুলেশন গুলো আপনি নির্দিষ্ট করে দেখতে পারেন কিংবা মুভিটি আপনি দেখার সময় যতটুকু দেখে রেখে দেবেন আবার কখনো দেখার সময় সেখানেই থাকবে এই সুবিধাটি অবশ্যই আপনার জন্য খুবই ভালো লাগার একটি বিষয়।

মুভির লিংক ডাউনলোড ও ব্যবহার করার সিস্টেম কি

এখন দেখাবো কিভাবে মোবাইল লিংক ডাউনলোড করবেন এবং কোথা থেকে ডাউনলোড করবেন আপনারা মুভির লিংক ডাউনলোড করতে চাইলে আমাদের এই ব্লক সাইটে প্রত্যেকটি আর্টিকেলে কোনো না কোনো অংশের লিংক দেওয়া আছে সেই অংশ থেকে আপনি লিংক ডাউনলোড করতে পারবেন।


আর সেই লিংক এর সাহায্যে আপনি যে কোন মুভি ডাউনলোড করতে পারবেন যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন তবে আমরা যে মুভি টি সম্পর্কে আর্টিকেল লিখেছিস সেই মুভির লিংকটি অবশ্যই দিয়েছি তাই আপনি যে লিংকটি ব্যবহার করবেন সেই লিংকটি তে ওই মুভিটি পাবেন।


 লিঙ্ক ব্যবহার করার সিস্টেম আমি আপনাদেরকে একটি স্ক্রিনশটের মাধ্যমে দেখিয়ে দিব কিভাবে আপনারা লিংক ব্যবহার করে মুভি ডাউনলোড করবেন নিচে  তীর চিহ্ন দেওয়া আছে মার্ক করা ছবিটি দেখতে চাই সেই রকমই আপনি লিখে দেওয়ার পর পাবেন সেখানে ক্লিক করে আপনি মুভি ডাউনলোড করতে পারবেন অথবা দেখতে পারবেন।

  • ডাউনলোড করুনঃ Episode 01 - Syndicate Webseris Download Link
  • ডাউনলোড করুনঃ Episode 02 - Syndicate Webseris Download Link
  • ডাউনলোড করুনঃ Episode 03 - Syndicate Webseris Download Link
  • ডাউনলোড করুনঃ Episode 04 - Syndicate Webseris Download Link

উপসংহার

পরিশেষে আমিও কথা বলতে পারি যে আমরা আপনাদের জন্য যে এপস সম্পর্কে আলোচনা করেছি আপনারা ব্যবহার করে অবশ্যই নিজেকে ধন্য মনে করবেন কারণ এই অ্যাপস এর মাধ্যমে আপনি যথেষ্ট পরিমাণ সুবিধা পাবেন।


আপনাদের জন্য যে লিংকগুলো আমরা আর্টিকেলের মধ্যে ব্যবহার করেছি সে লিঙ্গ ব্যবহার করে অবশ্যই মুভি ডাউনলোড করতে পারবেন তাই যথেষ্ট পরিমাণ চেষ্টা করেছি আপনাদের মন মত লিংক গুলো দেওয়ার জন্য যাতে আপনারা ব্যবহার করে সন্তুষ্ট হন।


এরপরও আবারও আপনাদেরকে বলতেছি যে আপনারা যদি আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার পরেও অ্যাপ গুলো ব্যবহার না করতে পারেন এবং লিংক এর সাহায্যে কিভাবে ডাউনলোড করবেন সেটা বুঝতে না পারেন তাহলে অবশ্যই আমাদের এই সাইটে কমেন্ট বক্সে যোগাযোগ করুন।


*

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

ad

add_action('wp_footer', function(){ if(!is_single()) return; ?>